মো: আজম খাঁন: নড়াইলের নবাগত জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ জাহাঙ্গীর আলম সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও বাংলাদেশ শিক্ষক সমিতি, নড়াইল জেলা ও উপজেলা শাখার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন।

রবিবার বিকাল সাড়ে তিনটায় অনুষ্ঠিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে নড়াইল জেলা শিক্ষা অফিসার হিসাবে ১ আগষ্ট-২০২৩ তারিখে যোগদানকৃত মুহাম্মদ জাহাঙ্গীর আলমকে নড়াইল সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও বাংলাদেশ শিক্ষক সমিতি(BTA) এর নড়াইল জেলা ও উপজেলা শাখার পক্ষ থেকে তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম সুলতান মাহমুদ, শিক্ষক সমিতির জেলা সাধারণ সম্পাদক ধ্রুব কুমার ভদ্র, উপজেলা সভাপতি আব্দুর রশিদ ও সাধারণ সম্পাদক বাবু রবীন্দ্রনাথ ছাড়াও সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান বৃন্দ।

এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে নড়াইল জেলা শিক্ষা অফিসার মুহাম্মদ জাহাঙ্গীর আলম তার অফিসকে ঘুষ ও দুর্নীতি মুক্ত অফিস হিসাবে ঘোষণা করেন। তিনি আরও বলেন যে, কোন কাজের জন্য বা শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শনের ক্ষেত্রে তিনি কোনপ্রকার অর্থ বা উপঢৌকন সম্মানী হিসাবে গ্রহণ করবেন না।

এছাড়া তিনি এ বিষয়টি সকল শিক্ষক-কর্মচারীদের মধ্যে প্রচারের জন্য উপস্থিত শিক্ষকদের প্রতি আহবান জানান। যাতে অন্য কারো দ্বারা প্রভাবিত হয়ে কোন শিক্ষক-কর্মচারী আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ না হয়।